রিটার্ন ও রিফান্ড পলিসি

ক. রিটার্ন পলিসি

আপনি আপনার পার্সেলটি ডেলিভারি ম্যানের কাছ থেকে গ্রহণ করার সময়ই যাচাই করে দেখুন। যদি আপনি মনে করেন যে আপনি সঠিক পার্সেল পাননি, অথবা আপনার ড্রেস টি কোন প্রকার ত্রুটিযুক্ত তাহলে আপনি তা ফেরত দিতে পারবে ডেলিভারি ম্যান এর কাছেই। তবে ডেলিভারি ম্যান চলে যাওয়ার পরে পার্সেল ফেরত দিতে চাইলে, আপনাকে ১ দিনের মধ্যে আমাদের জানাতে হবে। এছাড়া, নিশ্চিত করুন যে পণ্যটি ব্যবহার করা হয়নি, ক্ষতিগ্রস্ত নয় এবং এটি মূল প্যাকেজিংয়ে রয়েছে।

  • আপনার রিটার্ন করার ক্ষেত্রে ডেলিভারি চার্জ আপনাকে বহন করতে হবে।
  • অফার প্রাইস এর কালেকশন রিটার্ন নেয়া হবে না। রিটার্ন করতে চাইলে ডেলিভারি ম্যান এর সামনে দেখে নিবেন এবং ডেলিভারি চার্জ প্রদান করতে হবে।

খ. রিফান্ড পলিসি

  • রিটার্ন করা পণ্যটি পাওয়ার ৩-৪ কার্যদিবসের মধ্যে রিফান্ড প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
  • ডেলিভারি চার্জ রিফান্ডযোগ্য নয়। যদি আপনি পরবর্তীতে ড্রেস পরিবর্তন করতে চান, তবে এক্সচেঞ্জ পার্সেলের জন্য আপনাকে ডেলিভারি চার্জ প্রদান করতে হবে।
  • যদি আপনি অগ্রিম পুরো টাকা পরিশোধ করেন থাকেন, তবে আমরা যত দ্রুত সম্ভব আপনার টাকা ফেরত দেব।